কবি হবো
- শোভন সরকার ২৪-০৪-২০২৪

পরের জন্মে কি হই বা নাহ হই,
ইচ্ছে আছে কবি হবো।
যখন ভালোবাসা আসবে ঘরে,
তখন থেকেই লিখে যাবো।
তোমার নামে উপমা দেবো,
অক্ষর দিয়ে ছুঁয়ে দেবো।
লেখনীর নায়িকা হবে,
অমর হবে আমার প্রেমে।
জগত জুড়ে তোমার নামে,
আবৃত্তি হবে সুরে সুরে।
তুমি আমার শব্দ হবে,
আমি তোমার কবি হবো।

ফাগুন আসবে পলাশ বনে,
কানে তোমার ঝুমকো দুলবে।
কালবৈশাখী বাতাস এসে,
শীতল করবে আপন মনে।
শাড়ির আঁচল উড়িয়ে দেবে,
আমার মুখটি ছুঁয়ে যাবে।
তোমার প্রেমে শব্দ এসে,
জড়িয়ে নেবে হৃদয়টাকে।
তুমি আমার বর্ণ হবে,
আমি তোমার কবি হবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।