তৃতীয় বিশ্বযুদ্ধ
- Lubdhak Shee ১৯-০৪-২০২৪

কোথাও মৃত্যু, কোথাও ক্ষোভ
কোথাও চলছে বিক্ষোভ....
কোথাও কূটনৈতিক ফাঁদ
কোথাও বেদনা বিষাদ...
কোথাও কান্নার স্বর
কোথাও নিপীড়িতার চীৎকার....

দেখেছি আমি, দেখেছে সবে, ভেবে নাহি পায়..!
এরূপ জগতে, সুদিন ফেরানোর আছে কি উপায়?
উষ্ণ সমাজ, উষ্ণ মেজাজ, সবাই আজি ক্রুদ্ধ
দৃঢ় ভাবে ঘনিয়ে এলো তৃতীয় বিশ্বযুদ্ধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SSDIPU
০৮-০৫-২০২০ ০৯:০২ মিঃ

ভালো