বোঝাপড়া
- ফয়জুর রহমান সজীব - স্বপ্ন ও ভালোবাসা ১৯-০৪-২০২৪

বোঝাপড়া
বুঝা ও পড়া
না বুঝে যায়না পড়া।
বোঝাপড়ার ভীড়ে
চাপা পরা স্বরে
মনকে যায়না পড়া।

না বুঝে পড়া
অবুঝের করা
মিলে মিশে একাকার
বুঝে বুঝে সব বোঝাগুলো আজ
হারিয়ে যাক আবার।

বোঝাবুঝি সব
আঁকিবুঁকি নিয়ে
রাঙায় আলোর পথ,
অবুঝের মতো
বোকা বোকা কাজ
মেলায়না দুটি পথ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

fayzurrahmansojib
২৯-০৪-২০১৯ ২৩:০৬ মিঃ