অপেক্ষা
- ইত্তেফা জাহান ১৯-০৪-২০২৪

সুনসান মাঝদুপুরে হঠাৎ কলিংবেল
হাতের সুনীলসমগ্র বিছানায় ফেলে ছুটে গিয়ে দরজা খোলে সে
ওপাশে হ্যামিলনের বাঁশিওলার মত চেহারার কুরিয়ার ম্যান-
'মিস অপেক্ষা? আপনার নামে কিছু দুঃখ এসেছে'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SAKIL
১০-০৬-২০১৯ ১৭:২৯ মিঃ

Nice

Shakil1998
২৯-০৪-২০১৯ ০০:৫৮ মিঃ

❤️