প্রেমের গান
- মধুকবি ২৪-০৪-২০২৪

হৃদয় উজার করে দেব তোমায়
একবার কাছে এসে দেখনা ,
কাছে এসো এসো কাছে এত ডাকি
তবু কাছে কেন এলেনা ?
কেন এলেনা কেন এলেনা ?
তুমি কেন কাছে এলেনা ?

আমিতো স্বপ্ন দেখবোই ,
তুমি কেন দেখলে না ?
আমি তো গান গাইবোই ,
তুমি কেন সুর তুললেনা ?
গানে গানে সুরে সুর মন ভরিয়ে ,
ওগো প্রিয়া কেন কাছে এলেনা ?
কেন এলেনা কেন এলেনা 1
তুমি কেন কাছে এলেনা !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।