শান্তি নীড়
- মধুকবি ২০-০৪-২০২৪

চাই এক অন্তহীন শান্তি নীড়
যেথা থাকবেনা কোলাহল ,
চাই এক ভরা নদী ঢেউহীন
সেথা ফুটে রবে শতদল ।
চাই প্রেম ভালবাসা সুগভীর
চাইনা হতে বলি ছলনার ,
প্রিয়জন সব রবে কাছাকাছি
মুছে যাবে স্মৃতি বেদনার ।
হিংসা দ্বেষ থেকে মুক্তি চাই
জীবনযাপনে স্বস্থি চাই ,
বিপদে না হারিয়ে মনবল
শান্তির জন্য লড়তে চাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।