বৃথাই আস্ফালন ( লিমেরিক )
- মধুকবি ২৯-০৩-২০২৪

ভয়কে তুমি করবে জয় দিয়েছো শ্লোগান ,
এখন দেখি ও তোমার বৃথাই আস্ফালন ;
শপথ তোমার করতে হবে ,
অস্র হাতে নিতেই হবে ;
নইলে তোমায় গিলে খাবে তোমার মহাজন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।