বাংলার আম জনতা
- মধুকবি ২৯-০৩-২০২৪

বাংলার আম জনতা
দুর্নীতির ফাদে বন্দী ,
লুটপাট করার জন্য
আটছে সবাই ফন্দি ।

যার যার আখের সে
নিজেই গোছাবে ,
মওকা পেয়ে পরধনে
পোদ্দারী করবে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।