ঢাকাইয়া মাইয়া আর বরিশাইল্যা পোলার গান
- মধুকবি ২৫-০৪-২০২৪

মনের ঘরে হানা দিয়া বন্ধুরে
তুই করলি ডাকাতি ,
মনটা মোর কাড়লি চালাইয়া
রূপের চাকু চাপাতি ।
মিথ্যে প্রেমের আগুনে মোরে
তুই করলি দিওয়ানা ,
ঢাকাইয়া মাইয়া তুই খান্দানী
তোর যে হয়না তুলনা ।
তোর বাবায় তোরে কিননা দিছে
লাল রঙের শাড়ী ,
বাড়ী গাড়ির অভাব নাই তার
টাকা আছে কাড়ি কাড়ি ।
তোর কাছে আইছিরে তোর ঐ
আগুন জ্বলা রূপের টানে ,
তোরে মন দিয়া মুই বরিশাইল্যা
মরছি জানে প্রাণে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।