প্রেম ধ্বংস হওয়ার আগে
- সিদ্ধেশ্বর ২৮-০৩-২০২৪

কদিন ধরেই আকাশের চাঁদটা নিখোঁজ
একসাথে আর চাঁদ দেখা হয়না
বাতাসে তোমার ঘ্রাণ ভেসে আসেনা
জোনাকি দেখলে এখন আর
আকাশের তারা মনে হয়না
তোমার প্রতি সব ভয় কেটে গেছে
অবাধ্য হয়ে গেছি,উশৃঙ্খল হয়ে গেছি।
শাসন করতে,ঝগড়া করতে কি এক অনুরাগে
আমার প্রতি তোমার প্রেম ধ্বংস হওয়ার আগে।
কদিন ধরে আমিই নিখোঁজ হয়ে গেছি
আমাকে আর কেউ খুঁজে পেতে চায়না
আমার আকাশের চাঁদ হও,
আমার শ্রাবণে বৃষ্টি হও,
কি অদ্ভুত ছিল তোমার বায়না।
জোনাকি হয়ে জ্বলে উঠতে
তাকিয়ে থাকতাম আকাশের তারা ভেবে
আজ আমার মেঘাচ্ছন্ন আকাশে কোনো তারা নেই
তোমার অভাবে।
যতই হারাই খুঁজে পেতে,
আমার সুরে সুর মিলিয়ে হৃদয় দিয়ে ছুঁয়ে দেখতে
অদ্ভুতভাবে চোখে চোখ রাখতে কি এক অনুরাগে
আমার প্রতি তোমার প্রেম ধ্বংস হওয়ার আগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Aurno
০২-০৫-২০১৯ ২৩:৩৬ মিঃ

আমার প্রতি তোমার প্রেম ধ্বংস হওয়ার আগে!