তুমি আমার ভাবনার প্রতিরুপ
- ফয়জুর রহমান সজীব - স্বপ্ন ও ভালোবাসা ২৯-০৩-২০২৪

তোমাকে পেতে সকালে দেখি চাঁদ
তোমাকে ভেবে ভুলি রাতের আলো
তোমাকে পেতে ভাবনার কালো ফাঁদ
সব হিসেব করছে এলোমেলো।

তুমি আমার সকালবেলার পাখি
তোমায় আমি সকাল সকাল ডাকি
তোমার সেই ঘুমকাতুরে আঁখি
নিজের সাথেই পাল্লা দিয়ে দেখি।

সকাল সকাল প্রার্থনা ভালো কাজের
দুহাত তুলে চাই তোমাকে পাশে
সকাল থেকে দুপুর গড়িয়ে থাকছি তোমার পাশে
ক্লান্তের "ক" আসছে না মনে নিজের।

তুমি আমার এমনই একজন
যাকে এজনমে ভালোবাসার করতে চাইনা ভুল
পরজনমের অস্তিত্ব যদিও থাকে
তোমাকে আমি ছাড়বো না এক চুল।

আমি চাইনা তুমি ভালোবাসি বলো মোরে
ক্লান্ত আমি ভালোবাসার দুয়ার খুলবো একা
তুমি হাঁটতে পারো আমার হাতটি ধরে
আমার মনে হবেনা আর মন পড়ে আছে ফাঁকা।

তুমি সকল কিছুতে অনন্য
তুমি রুপে গুনে অপরুপ
তুমি বাবার আদুরে রাজকন্যা
তুমি আমার ভাবনার প্রতিরুপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

fayzurrahmansojib
০৫-০৫-২০১৯ ০৯:৩৬ মিঃ