সেদিন তোমায় দেখেছি প্রথম
- ওমর ফারুক রায়হান ২৯-০৩-২০২৪

সেদিন তোমায় দেখেছি প্রথম
মু.ওমর ফারুক রায়হান

সে দিন তোমায় দেখেছি প্রথম বৈশাখী বটমূলে
ঝড়ের বেগে এক নিমিষে একটু ধরা দিলে।
হাজার লোকের মুখের ভাঁজে ঘামে ভেজা ললাট দেখে
দূর হতে সেই মৃদু হাসি রোদ্র ছায়া মেখে।

কাজল কালো রেশমি চুলে ফুলের মালা গন্ধ লুটে
জল দিঘিতে রক্ত জবা আলতা পায়ে হাটে।

পরীর সাজে কোমল পায়ে একটু জলের ছোঁয়া পেলে
বুকের ভেতর নেচে উঠে চোখের আড়াল হলে।
হাজার তাঁরার মুখের ভাঁজে নেই তো তোমার হাসি
পথের শেষে ভাবতে গেলে তোমার প্রেমে ফাঁসি।


০৪- মে -২০১৯➢স্থান-কুমিল্লা(রাণীর বাজার)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।