কল্পনার সাত রঙ
- শান্ত চৌধুরী ২৫-০৪-২০২৪

সকালের স্নিগ্ধ রোদ, পাখির কলতান
পাকা আম,কাঁঠালের মিষ্টি
সু-ঘ্রাণ,মাতাল করা ঘুমের ঘোড়ে।
আলপনার রঙ তুলিতে সাজিয়ে
চির চেনা গ্রামীণ মেঠো পথে দাঁড়িয়ে
আমি হারিয়ে যাই কল্পনার সাত রঙে।
বিকেলের বৃষ্টি স্নান মন ভিজে যায়
শান্ত নির্জন দূর্বা ঘাঁসে ।
বিজলীর নিপুণ হাসি মনের উত্তাল ঢেউ
ডাকাতিয়ার জলরাশি।
পূর্ণ জোছনা স্নান বিহঙ্গের উড়া উড়ি
স্বপ্নের কেতন তলে দিবানিশি
কল্পনার সাত রঙে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।