জীবন মানে যুদ্ধ করা
- মধুকবি ২৮-০৩-২০২৪

বাঁচার জন্য ছুটে চলা
সকল বাঁধা পায়ে দলা
জীবন মানে যুদ্ধ করা
হারলে হবে সর্ব হারা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।