নিঃশব্দ আলপনাতে
- ইত্তেফা জাহান ২৯-০৩-২০২৪

মাঝে মাঝে কবিতা পড়ি
অদ্ভুত লাগে
মনে হয় তোমাকে দেখা সেই অরুণরাঙা ভোর
শেষবিকেল হয়ে আবার উঁকি দিচ্ছে আমার জানালায়
সেদিন পার্কে বসে চিবুনো বাদামগুলো
আলপনা আঁকে টেবিলে
তারই প্রতিটি পরতে তোমার মুখ
আবিররঙা রক্ত হয়ে মিশে যায় আমার অস্তিত্বে
নিঃশব্দে প্রতিশব্দে
ঘরছাড়া ঘাসফুলের মত কবিতারা
রোজ বিকেলে তোমার আবেগী আহ্বান নিয়ে
বড্ড বিরক্ত করে
আর তোমার শেষাংশ ছেড়ে যায়
বাদামের আলপনার গভীরে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
১০-০৬-২০১৯ ১৭:৫৩ মিঃ

Beautiful..!