প্রেম গেছে মুছে
- SUDIP KUMAR SINHA - প্রেম ২৪-০৪-২০২৪

প্রেম গেছে মুছে
সুদীপ সিনহা
জীবনেতে প্রেম গেছে মুছে
মুছে গেছে রাত জাগা তারা।
কালো কিছু মেঘ ঢেকে এলো
বর্ষায় প্রেম দিশা হারা।
প্রেম ছিল অনেকটা আগে,
প্রেম ছিল জীবনের মানে।
প্রেম গেল সব অভিমানে
প্রেম নেই আর কোনোখানে।
কিছু তারা আজও আশা দিলো
আজও ঝরে জোছনার আলো।
কিছু মেঘ আজও রং ধরে
কিছু আশা আজও বাসে ভালো।
কিছু আশা আজও বাসে ভালো।
কিছু মেঘ ঘর বেঁধে দিলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।