ঘুম
- SUDIP KUMAR SINHA - ঘুম ২৫-০৪-২০২৪

ঘুম(সনেট চতুর্দশপদী)
সুদীপ সিনহা
ঘুম কত দামি আমি জানি
জানে এই আধবোজা পাতা।
কতকাল ঘুমে জাগরণে
আধবোজা কবিতার খাতা।
কতকাল স্বপ্নেরা বলি,
কতকাল তৃস্নায় গলা।
কতকাল অনাহার ঘুমে
কতকাল মিছিমিছি বলা।
কতকাল তুমি নেই বুকে
চুপি চুপি ঘুম গেছে চুরি।
কতকাল মিথ্যে ও ঘুমে
ঘটা করে অতো জারিজুরি।
কতকাল ঘুম নেই চোখে
কতকাল প্রেম নেই বুকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।