তোমার চোখে
- SUDIP KUMAR SINHA - তোমার চোখে ১৯-০৪-২০২৪

তোমার চোখে(সেক্সপেরিয়ান সনেট)
সুদীপ সিনহা
তোমার চোখে আমি আকাশ দেখি,
তুমি দেখো গভীর অন্ধকার।
তোমার ঠোঁটে স্বপ্ন সাজাই আমি
তুমি সাজাও মিথ্যে অহংকার।
তোমায় ঘিরে দেখি অনেক আলো
তুমি বলো আমার চোখের ভুল,
তুমি বলো আয়নাতে চোখ রাখি
আলো কোথায় ,মাথায় কালো চুল।
তুমি যখন বারান্দাতে আসো
ছড়িয়ে তোমার মস্ত এলো চুল।
দূরের থেকে মেঘ করেছে বুঝি
তুমি বলো এটা প্রেমের ভুল।
এমনি করে তোমায় আমায় মিলে
সত্যি কেমন কল্পনাকে ছুঁলে।
--------রাধামনি---

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।