আমি তোমায়। (
- SUDIP KUMAR SINHA - আমি ২৫-০৪-২০২৪

আমি তোমায়। (সেক্সপেরিয়ান সনেট)
সুদীপ সিনহা
আমি তোমায় দূরের থেকে দেখি
এমন তোমার কাজল কালো চোখ,
আমায় তুমি ফিরেও দেখনিতো
আমি অতি সাধারণ যে লোক।
তোমার গাড়ি ,তোমার বাড়ি দামি,
দামি তোমার বন্ধু সুজন সখা।
তোমার যাওয়া পথের পানে চেয়ে
আমি কেবল দাঁড়িয়ে থাকি একা।
সেদিন একি আমার আমার চোখের ভুল,
আমার দিকে এগিয়ে দিলে ফুল
বললে তুমি বড়ো ভালোমানুষ,
এ নও আমার বন্ধুত্বের ফুল।
চমকে আমি আকাশ তাকাই আকাশ পানে,
স্বপ্ন দেখছি ঘুমের মধ্যি খানে।
-------বাগনান-----

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।