শুভলঙসন্ধ্যায়
- সবুজ তাপস - সবুজ তাপস ২৯-০৩-২০২৪

শৈলসিঁড়ি বেয়ে
সে যায়
সন্ধ্যায়
ঝরনায়,
আমি আছি
কাছাকাছি
ঝোপের ভেতর, পাতাদের ফাঁকে
তার দিকে
ছেড়ে দেই দুচোখ আলোক
পাখিসব জানে,
মেয়েটি জানে না!
উচাটন মন জলে মেশে
অনায়াসে
তার দেহে নামে, ঠোঁটে
চুমু কাটে
স্বরবৃত্তের দোলায়, ফড়িঙের মতো চুলের বনে লাফিয়ে
হাঁপিয়ে
ত্বরিৎ ঢুকে যায় কলসিতে
পাখি সব জানে,
মেয়েটি জানে না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।