প্রানের ঠাকুর
- ACHINTYA SARKAR/অচিন্ত্য সরকার[পাষাণভেদী] ২৮-০৩-২০২৪

প্রানের ঠাকুর
অচিন্ত্য সরকার

সহজ পাঠের কথা গুলো
আজও আছে মনে,
রবি ঠাকুর উঁকি মারেন
মনের কোনে কোনে।

ছোট্ট বেলার সবুজ দিন
প্রথম শেখা ছড়া,
মায়ের কোলে দুলে দুলে
রবি ঠাকুর পড়া।

আজকে যখন মাঝ বয়সে
ফিরে আবার তাকাই,
তিনি আছেন মনটি জুড়ে
আজও দেখতে পাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।