তৈল চিট চিটে বালিশ
- হিরন্ময় সরকার - তিক্তকন্ঠ ১৯-০৪-২০২৪

তৈল চিট চিটে বালিশ
®-হিরন্ময় সরকার। ১৬ই চৈত্র ১৪২৪ বাংলা
---------------------------------------------
নিন্মমধ্য বিত্ত দের স্বপ্ন শুরু হয়
তৈল চিট চিটে বালিশে।
একটা নতুন সকাল একট নতুন আশা
দিন মজুরের শেষে নতুন স্বপ্ন জাগে
তৈল চিট চিটে বালিশে।
নিত্যদিনের শেষে নিস্তব্দ অন্ধকার রাত
 জির্ন মাদুর কিছু ভেঙে যাওনা স্বপ্ন
আর সংঙ্গ দেয় তৈল চিট চিটে বালিশ।
সংসার জাতা কলে পিষ্টো হয়
নিন্মমধ্য বিত্ত পরিশ্রান্ত শরির,
যা এক সময় নুয়ে পড়ে জির্ন মাদুর আর
তৈল চিট চিটে বালিশে।
রঙ্গীন জীবনে নিম্নমধ্য বিত্তরা অভস্ত নয়
কিন্তু হাজার ওও রঙ্গীন স্বপ্ন ভিড় করে
প্রিয়ো তৈল চিট চিটে বালিশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

hironmoysarkar
১৪-০৫-২০১৯ ১০:৪৫ মিঃ

#_অর্পন_চৌহান আন্তরিক ধন্যবাদ প্রিয় শ্রদ্ধেয় কবি,
অনুপ্রাণিত হলাম
ভালো থাকুন সবসময় নিরন্তর শুভ কামনা

Arpon_Chouhan
১৩-০৫-২০১৯ ১৪:২২ মিঃ

ভালো লাগলো

Arpon_Chouhan
১৩-০৫-২০১৯ ১৪:২২ মিঃ

ভালো লাগলো