অর্পন চৌহান
- অর্পন চৌহান - আমার শিক্ষাঙ্গন ১৯-০৪-২০২৪

কাব্য গ্রন্থ: আমার শিক্ষাঙ্গন
এর অন্তর্ভুক্ত কবিতা

"আমরা নবারুণ"

লেখক : অর্পন চৌহান ।

নবারুণের শিক্ষার্থী মোরা
নবারুণকে ভালোবাসি ;
শিক্ষার আলো পেতে সবাই
নবারুণেই প্রত্যহ আসি ।

আমরা করবো একদিন নবারুণের
নাম গৌরবোজ্জ্বল ;
নবারুণের শিক্ষক ব্যতীত আমরা
সকলেই বিফল ।



তন্মধ্যে রয়েছে নাম করা
শিক্ষক মন্ডলী গণ ;
শিক্ষার আলোয় আলোকিত হয়
আমাদের সকলের মন ‌।


আমরা ছিলাম নবারুণের
২০১৯ ব্যাচের শিক্ষার্থী ;
নবারুণের প্রস্তুতি কোচিং বানিয়েছে
এস.এস.সি'র পরীক্ষার্থী ।

#সমাপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।