অর্পন চৌহান
- অর্পন চৌহান - প্রত্যাশার প্রার্থনা ২৩-০৪-২০২৪

কৃপা কর প্রভু তুমি
লেখা : অর্পন চৌহান
তব মেঘাচ্ছন্ন গগন বহিবে যখন ,
মনের ও আন্ধার কাটিবে তখন।।
কৃপা কর প্রভু সবি তোমারই ,
তুমি সকলের সখা তুমি সবই ।।
হৃদয় মন্দিরে ঘন ঘন শ্রাবণ ,
বহিছে প্রভাবে শেষ হবে কখন ।
কৃপা কর প্রভু তুমি সুখে থাকে সকলে ,
তোমার নাম বিনা সবি যে বিফলে ।।
থাকে যেন সকলে একে সাথে অপরে ,
করিবে না হিংসা কৃপা কর তাদেরে ।।
উঠিবে রবি প্রভাত গগনে ,
হিংসা তব ঘুচিবে সকলের মনে ।।
কৃপা কর প্রভু জগতের জন্যে ,
সুখে থাকে যেন জীব এ ভুবনে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।