অর্পন চৌহান
- অর্পন চৌহান - আপ্লুত কন্ঠের জয় গান ২৪-০৪-২০২৪

দোল-পূর্ণিমা

লেখক : অর্পন চৌহান

দোল পূর্ণিমায় খেলছে

সকলে আবীর খেলা ,

রয়েছি আমি বদ্ধ ঘরে

কাটছে আমার বেলা ।

রঙিন রঙের আবীর খেলায়

মেতে উঠেছে পাড়া,

খেলছে আবীর সকলে মিলে

কৃষ্ণ প্রেমী যারা ।

আবীর খেলায় উঠেছে মেতে

নতুন-নতুন দল,

খেলবো মোরা সকলে মিলে

তাড়াতাড়ি চল ।

সেথায় গিয়ে আমরা সকলে

মিশবো সবার সনে ,

খেলবো প্রেমের আবীর খেলা

স্মৃতি থাকবে মনে।

প্রিয়, দোল-পূর্ণিমা এসে-গেছে

তাই তো তোমায় বলি ,

প্রেম-যমুনায় রাঁধার সহিত

খেলছে কৃষ্ণ প্রেমের হোলি ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।