অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২৫-০৪-২০২৪

কিছু অনুভুতি

লেখা : অর্পন চৌহান ।

কিছু অনুভুতি সত্যিকারের হয় ,
আবার কিছু অনুভুতি বাস্তব নয়।।
কিছু অনুভুতি হৃদয়ের অচিরে রয় ,
কিছু অনুভুতি অশ্রুর ন্যায় বয়।।
কিছু অনুভুতি চোখের চাহনিতে
বোঝা যায় ,
কিছু আবার আবেগের স্রোতে
আবহমান হয়।।
কিছু কল্পনা প্রবণ মানুষের অনুভুতি লেখায় বোঝা যায় ,
কিছু অনুভুতি আবার নিজের
সাহিত্যেই প্রকাশ পায়।।
সবার অনুভুতি এক
রকমের নয় ,
সাহিত্যিকদের অনুভুতি
ভিন্ন রকমের হয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।