অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ১৯-০৪-২০২৪

আমের মুকুলের ঘ্রাণ

লেখা : অর্পন চৌহান ।

আমের মুকুলের ঘ্রাণে ভড়িয়া
ওঠে আমার প্রাণ ,
মন সুর তুলে গায় এক আগুন
ঝরা ফাগুণের গান ।।
পশ্চিমের হাওয়াকে ভালোবেসে
মুকুলের ঘ্রাণ বইছে ,
আমার আম গাছটিতে কোকিল
আপন মনে ডাকছে।।
পশ্চিমের বাতাস গুলোয় ঘ্রাণ
বইছে আপন মনে ,
ফুলে-ফুলে বইছে ভ্রমর গাইছে
গান ফাল্গুনে ।।
(সংক্ষিপ্ত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।