অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য ঊ ২০-০৪-২০২৪

আমি তো !

লেখা : অর্পন চৌহান ।

আমিতো অনন্তকাল ব্যাপিয়া
এই ভবঘুরে রয়েছি ,
অপরের কথা ভাবিয়া নিজের
কথাখানি ভুলিয়া গেছি।।
আমিতো অপরকে অন্ধের মতো
বিশ্বাস করে যাচ্ছি ,
অপরের বিশ্বাসের কথা গুলো আমি
হারে-হারে টের পাচ্ছি।।
আমি তো অপরের বিপদে পিছু
হটিনি এক-কদম ও ,
জীবনের বাকি সময় গুলোও ব্যয়
করতে যাচ্ছি এজীবনেও ।।
অপরের কথা ভেবে কবিরা লিখছে
অনন্ত প্রেমের কাহিনী ,
আমি তো তোমার কাহিনী আজোও
লিখতে পারি নি ।।
হে রাগিণী !
আমি আজোও তোমায়
চিনতে পারিনি ।।
অপরের কষ্ট গুলো আমিতো নিজের লেখায় প্রকাশ করি ,
হাজারো ও রকমের প্রেমের কবিতায়
প্রত্যহ আমি মরি ।।
আমি তো অরূপ তবে কি
ভেবেছিলে তুমি ,
জীবনের সকল অনুভুতি গুলো
তোমার চেয়েও দামি ।।
হয়তো তোমার চেয়েও দামি
আমার লেখা গুলো ,
আমার লেখায় আমি
সবচাইতে খুশি
তাইতো আমি আমার লেখাকে তোমার চাইতেও বেশি ভালোবাসি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।