অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২০-০৪-২০২৪

বৃষ্টি না কি অনাসৃষ্টি !
লেখক: অর্পন চৌহান ।

প্রচন্ড ঠান্ডায় সূয্যি মামা লেপ-কাথা
গায় দিয়ে নাক
ডেকে-ডেকে ঘুমাচ্ছে ;
মাঘ মাসের হীম বাতাস শ্বাসে
লাগছে ও প্রচন্ড বেগে
বাতাসের আবেগ বইছে !
এটা আবেগ নয় ! বাতাসের বেগ
সাথে অসময়ের বৃষ্টিও আসছে !
শরীর খারাপ হওয়ার
লক্ষণ গুলো
সহজেই প্রকাশ পাচ্ছে ।।
বৃষ্টি বাড়ার সাথে সাথে বাতাস
বইছে নিজের বেগে
বৃষ্টির কবিতা লিখছি আমি অকাল
রাত জেগে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।