অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২৫-০৪-২০২৪

প্রকৃতির ডাকে

Writer : Arpon

প্রকৃতির ডাকে চলে যাবো ভোরের
কোকিল হয়ে সূর তুলতে
তোমার বাড়িতে ;
সূরে প্রত্যেকটি ধ্বনি শুধু তোমার
নাম জপবে আকুল হয়ে
নতুন সূরেতে ।
সেই সূরটি হবে চির চেনা স্বজন
হারানোর বেদনা লুকিয়ে
থাকবে মনের আড়ালে ;
তুমি হয়তো বুজতে পারবে তবুও
না বোঝার ভাঙ্গি করে থাকবে
বহু বছর এই দেখা হবে
অন্তিম কালে ।।
হয়তো বা শিশির ভেজা ঘাসে ;
বইবে সুগন্ধ বাতাসে ,
আসবে অবশেষে ;
তোমার অন্তিম শ্বাসে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।