অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২০-০৪-২০২৪

"বিদায় ২০১৮ ! স্বাগত ২০১৯"
@
লেখক: অর্পন চৌহান ।
বিদায় ২০১৮!
স্বাগত ২০১৯
অশুভ শক্তিকে
করবো ফিনিশ ।
বেদনার বছর ছিল
২০১৮ সাল
নতুন বছর আগত
১৯ আগামীকাল ।
হারিয়েছি অনেক আপনকে
কাছে থেকে ,
২০১৯ নিয়ে আসবো
সকলকে ডেকে ।
২০১৮ ফেব্রুয়ারি জীবনে
করলো ধ্বংস ,
২০১৯ ফেব্রুয়ারি কি
কেড়ে নেবে সর্বষ্য ।
হয়তো বা না ! ১৮ কে
বিদায় দিলাম ,
১৯ কে রাত জেগে
স্বাগত জানালাম ।
নতুন করে উঠবে সূর্য
নব পুবাকাশে ,
জীবন হবে ভর-পুর সে
যদি থাকে পাশে ।।

লেখা:অর্পন
(শেরপুর,বাংলাদেশ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।