অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২৯-০৩-২০২৪

"জোঁনাকি"

লেখক: অর্পন চৌহান ।

জোঁনাকি শুনছ না কি !
ডাকছি আমি তোমায়
রাতের বেলায় যাচ্ছ কোথায় ?
বলল সে আমায় ,যাচ্ছি আমি ঘুড়তে
চাচ্ছি স্বাধীন ভাবে উড়তে
কোথায় যাবে তুমি ?
বলল সে দুরে
যাচ্ছি আমি উড়ে ।
ও জোঁনাকি !
ঝিঁ ঝিঁ তোমায় ডাকছে ,
রাত জাগা স্বপ্ন আকঁছে ।
বলছে তবে জ্বালাও তোমার বাতি খানি
সে বাতির অমূল্য টুকুর বাস্তবতা মানি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।