অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ১৮-০৪-২০২৪

(কবিতা লেখার নিয়ম অনুযায়ী মাত্রা যুক্ত একটি কবিতা লিখলাম তা সংক্ষেপে পেশ করছি )
কবিতা : কদম ফুল

লেখক : অর্পণ চৌহান ।


বাহিরে গেলে শুকিতে পাই কদম ফুলের এ ঘ্রাণ,
প্রকৃতির দানে মনোমুগ্ধকর হয় আমার প্রাণ ।
ভালোই না লাগে কত
প্রকৃতির দান শত !
দেখিতে পাই কদম ফুল হাওয়াতে দুলছে প্রকৃতির মনে ফাগুণেতে আগুণ ঝড়ছে
কি অপরূপ দৃশ্য
হতে চাই সাদৃশ্য ।
আবার য'দি পাহিতাম দেখিতে
প্রকৃতির নীর তুলিব থাকিতে
কদম ফুলের মতো
আবেগ হয়ে থাকতো !
রাতের আকাশে চাঁদ হয়ে থাকবো
প্রকৃতির মাঝে এ পূর্ণিমা ছড়াবো ।
[লেখক :অর্পণ চৌহান ]
ঠিকানা : শেরপুর , ঢাকা , বাংলাদেশ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।