অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ১৯-০৪-২০২৪

** কষ্টের জীবন **

লেখক : অর্পন চৌহান ।

"কষ্ট দিয়ে জীবন ভরা
সুখ থাকে কত খানি ,
কষ্ট করে সবই হারালাম
সে কথাটা ও জানি ।
কি হবে তাই ,
যদি না পাই
কষ্টের পরে ও সুখের দেখা ,
কষ্টের কথা দিয়ে এ জীবনের সব কিছু লেখা ।"
(সংক্ষিপ্ত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।