অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২৬-০৪-২০২৪

*** তোমার খুজেঁ ***

লেখক :- অর্পন চৌহান

মাঝে মাঝে তোমারি দেখা পেতে চাই আবার কোনো সময় পাইনা ,
মাঝে মাঝে আমি হারিয়ে যেতে চাই
তবুও তুমি দেখা দাও না ।
প্রতিদিন সাঝেঁর বেলায় আমি আসি তোমারি ঠিকানায় ,
বসে থাকি প্রতিক্ষায়
সেই অঝোর চাউনির অপেক্ষায় ,
পশ্চিম আকাশের চাউনিতে দেখি
সূর্য যাচ্ছে ডুবে ,
কি এক অজানার খোজেঁ সূর্য উঠবে
আবারি সেই আকাশে তবে।
সেই কোলাহল পূর্ণ ভীড়ে
তুমি ফিরে আস সেই নীড়ে ।
আমি ঝঞ্জার আকাশে থাকি
আকাশের বুকে পাখি হয়ে আমি
তোমারি নাম ডাকি ।
তোমায় খুজি সেই গহীন বনে
তখনই তোমারি ছবি পড়ে আমার মনে
হয় তো বা পাবনা খুজেঁ সেই ভিড়ের মাঝে হয় তো তুমি আসবে না কভু সেই সুয্যি ডোবে সাঝেঁ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।