অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য ঊ ২০-০৪-২০২৪

****কবিতা****
***স্বপ্নের সাধক***
:
লেখক: অর্পন চৌহান
:
স্বপ্ন নিয়ে লেখা আমার এই কবিতা ,
স্বপ্ন দেখলে ভেসে উঠে তার ছবিটা ।
হয় তো বা পাব না তাকে ,
দু এক মাস খুজেঁ ছিলাম যাকে ।
এখন সে অন্যের পিঞ্জরে থাকে ,
সেই অরণ্যের বাঁকে ।
হয় তো বা দেখা হবে না আর ,
স্বপ্নের সাধক ছিলাম যার ।
সেই স্বপ্নকে আমি ভাসিয়ে দিলাম -
সেই নদীটির তীরে ,
তার স্বপ্ন নিয়ে লেখব আমি আবার কবিতা -
আমি আবার আসিব ফিরে ।
হয় তো আমি থাকব না আর -
কারো অপেক্ষায় ,
সেই হারানো বেদনা শুধু -
আমায় কাদাঁয়।
হয় তো তুমি ভূলে যাবে -
কিছু মুহূর্তেই ,
ভালোবাসা থেকে যাবে -
আমার চির সাহিত্যেই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।