অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২৮-০৩-২০২৪

***অসহায় জীবন***
:
লেখক: অর্পন চৌহান
:
"মোর জীবনে কিছুই নাহি ছিল আর

ভাগ্যের জন্যে একটুখানি দেখা মেলেনি তার"
কী হইবে আজ -
চিরতরে দেখিলুম তরুর সাজ ।

কোথায় বা গেল সে খুজিয়া পাইনি তারে ,

মোর জীবনের ভালোবাসা সব দিয়েছিলুম যারে ।

কী বা হইবে আজ
অপরাহ্নের সেই সাঁঝ ।

কে বা দেখিবে আমার মতো করে ,

যাকে আমি বাসিয়া ছিলাম ভালো ,

দু'চোখ ভড়িয়া যতন করিয়া তারে ।

সেই অন্ধ কুটিরে নেই তো আগের মতো আলো ।
:
:
কিছু কথা : (এই কবিতাটি সাধু ভাষায় রচিত করা হয়েছে আশা করি সকলেরই ভালো লাগবে , তাছাড়া বাস্তবতার সাথে মিল রেখেই লেখা হয়েছে । ভুল ত্রুটি মার্জনিয় করিবেন ।)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।