অর্পন চৌহান
- অর্পন চৌহান - নিজস্ব গ্রন্থের কাব্য গ্রন্থ ২০-০৪-২০২৪

Writter : Orup Chouhan Arpon
*****"স্বপ্ন তোমার স্বপ্ন"*****

তুমি থাক তোমার স্বপ্ন নিয়ে তোমার ঘুমের দেশে ,

আমি থাকি আমার কষ্ট নিয়ে তোমায় ভালোবেসে

জানি গো আমি জানি পাহিবনা কভু তোমায়

কষ্ট দিয়ে যন্ত্রনা দিয়ে কাদাঁলে তুমি আমায়

তোমার জন্যে ঘুম ছাড়লাম , ছাড়লাম আমি পড়া,

তোমার জন্যে লেখা আমার স্বপ্ন দিয়ে গড়া

স্বপ্ন তোমার তোমারি থাকুক নিব না কভু কেড়ে,

ভালোবাসাকে ত্যাগ করলাম স্বপ্ন দিলাম ছেড়ে,

স্বপ্নের দেশের রাজকন্যা তুমি ছিলে আমার মনে ,

তোমার স্বপ্নের কাছে হারলাম আমি আমার এ জীবনে
:
:
<আর লিখবনা তোমার স্বপ্নকে নিয়ে তোমার স্বপ্ন তোমারি থাকুক>

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।