অর্পন চৌহান
- অর্পন চৌহান - আপ্লুত কন্ঠের জয় গান ২৬-০৪-২০২৪

মনের কথা গুলো

লেখক : অর্পন চৌহান

মনের কথা গুলো বলতে গেলে
হাঠৎ থেমে যাই ;
গ্রীষ্মের বায়ু বয়ে যায় অজানার
দমকা হাওয়ায় ।

অচেনা পথ খুঁজে পায় তার
চিরচেনা পথের ঠিকানা
আপ্লুত কন্ঠের জয় গান
রয়েছে তার জানা ।


#সংক্ষিপ্ত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।