লিপিকা
- SUDIP KUMAR SINHA - লিপিকা ২৬-০৪-২০২৪

লিপিকা
সুদীপ সিনহা
স্মরণে বরণে
তোমার চরণে
পূজিব তোমায়
হৃদয় হরণে।
তুমি বুঝি মোর
আকাশ বাতাস,
সাগর,শুন্য তল।
পাইনে সীমা
দিক মাঝারে,
কোন খানে তুই বল?
সূর্য সুধা
চান্দ্র স্নানে
স্নাত করাও
জীবন ধনে।
দাওগো পরশ
চরণ তব
ব্যার্থ অভাজনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।