অর্পন চৌহান
- অর্পন চৌহান - আপ্লুত কন্ঠের জয় গান ২৮-০৩-২০২৪

কল্পনায় বিভোর !

লেখক: অর্পন চৌহান।

কল্পনায় বিভোর হয়ে উন্মাদ হয়েছি
জীবনের শ্রেষ্ঠ উপহার সাহিত্যে পেয়েছি ;

আত্মমগ্ন হওয়া সত্ত্বেও করুণ কন্ঠের সূর
তাড়না দেয় আমায় নিয়ে যায় বহুদূর !

আত্মস্থ কল্পনায় এ কেমন কুৎসিত ভালোবাসা
স্বল্প জলের ছোঁয়ায় পেয়েছে শ্বাস-
পূরণ হয়েছে আশা !


বিভোর প্রত্যাশায় উন্মাদ রোষারক্ত দু'টি নয়ন
কখনো ভুলেছে অবরুদ্ধ খদ্যোতের পাষান্ড মন !

(কাব্য গ্রন্থ: আপ্লুত কন্ঠের জয় গান
লেখক : অর্পন চৌহান)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।