রাঙা প্রভাত
- ডা. মনোয়ারুল ইসলাম ২৪-০৪-২০২৪

তোমায় আলোয় রাঙা প্রভাতে

চুলগুলো সরাই নিজ হাতে,

সূর্যের বিভা জানালার ফাঁকে

তোমায় রূপে রাঙাতে থাকে,

জানালা খুলি আলতো করে

যেন মোহময়তা গ্রাস করে,

সকালের সূর্যের কোমল আদরে

চোখ দুটো তুমি অল্প ফাঁক করে,

হাত আর পা গুলো ছড়িয়ে দিয়ে

আমায় দেখো আড়মোড়া ভাঙ্গিয়ে,

আমার হাতটি টেনে ধরে

জড়িয়ে রাখো ঘুমের ঘোরে।



রাঙা প্রভাতগুলো মধুর নির্যাসে

আজীবন যেন ফিরে ফিরে আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।