অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

জনসংখ্যা নিয়ে হচ্ছে না
সরকারের টেনশন,
জনসংখ্যা নিয়ন্ত্রণে শক্ত আইন নেই
ক্রমশই বাড়ছে জনসংখ্যা বৃদ্ধির ভয়ানক আগ্রাসন....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।