অবিকাশিত জীবনের গল্প
- সুলেখা শামুক - মুক্তচিন্তা ব্লগ তারিখঃ 21/05/2019 08:06 PM ১৭-০৪-২০২৪

এখানে কেবল জোছনার স্নিগ্ধতা
পলে পলে ছুঁয়ে যাওয়া
মোহন মুগ্ধতা!
ছুঁয়ে থাকা হাত
কিংবা ক্লান্তিতে এলিয়ে পড়া কাঁধে
সংস্কার কিংবা ভয়ের জুজুটি নেই!
এখানে চোখ কেবল সত্য সুন্দর দেখে
হাত ছুঁয়ে থাকে শরীর ভুলে হাতের মগ্নতায়।
এখানে রাত্রি আর দিনের বিভেদ নেই!
সূর্যতপা মাটির গভীরে
এখানে সুপ্ত আছে অংকুরিত জীবনের বীজ,
আলো জল বায়ুর অপেক্ষায়
এক অবিকশিত জীবনের গল্প।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।