স্বপ্ন ছোয়া
- হিরন্ময় সরকার - তিক্তকন্ঠ ২৯-০৩-২০২৪

স্বপ্ন ছোয়া
®-হিরন্ময় সরকার। ২৮ই জানুয়ারি ২০১৬ ইং
------------------------------------------------
হঠাত্ হুতুম পেচার ডাকে পারহল নিশিথের প্রথম প্রহর।
দহ্মিনা বাতাসে শিতল পরশে চলে যাই ঘুমের দেশে,
স্বপ্নের পরসে রঙ্গীন যাদুর কাঠি ছুয়ে যায়।

চললাম স্বপ্ন ছোয়ার দেশে,
স্বপ্নে আমি হাটি হিমালয়ে'সাগর গভিরে কখনো বা মহা শূন্যে,
কখনো বা অট্টহাসে রাজ সিংহাসনে।

কখনো আবার প্রেমিকার কোলে মাথা রেখে জীবন গড়ার গল্প,
নতুন আগামীর নতুন সূয' স্বপ্ন ছোয়ায়।

স্বপ্ন বিভোর নতুন দিনের গড়ব নতুন ইতিহাস,
নিশিথের অন্ধকার ক্রমশ সরে যাচ্ছে দূরে।

স্বপ্নের দেশের সূয' অস্তিমিত বাস্তবের দিগন্তে রক্তিম লাল সূযে'র আবিরভাব,
ছিড়ে গেলো আমার স্বপ্ন ছোয়ার রঙ্গীন সুতো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

hironmoysarkar
২৫-০৫-২০১৯ ০৮:৩৯ মিঃ