চাকরি
- শাবলু শাহাবউদ্দিন - নাম না জানা ২৯-০৩-২০২৪

আমি আর কত দিবো কৈফিয়ট
হই নি আমার কোন চাকরি বাকরি,
বাবা বলে আর কত করবো দেড়ি
পড়াশোনা কত আগেই তো শেষ করলি।

আমি আর কত দিবো কৈফিয়ত
মায়ে জিজ্ঞাসা করে জনে জনে
চাকরি কি পাই নি দেশে কোন জনে?

আমি আর কত দিবো কৈফিয়ত
লোকে জিজ্ঞাসা করে মনে মনে
ছেলেটা পড়াশোনা করিনি হয় তো ছাত্র জীবনে
চাকরি হবে তার কেমনে বলে হবে তার কেমনে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Sablu
২৩-০৫-২০১৯ ২০:৪৬ মিঃ

ধন্যবাদ