নিয়ন্ত্রণ
- বনমালী - হিজিবিজি ২৮-০৩-২০২৪

হৃদযন্ত্রের যেথায় হৃদয় কিংবা তারো গভীরে,
শিরা-উপশিরা যেথা আত্মহারা, রক্ত প্রেমের ঘোরে।
হয়তো তার চেয়েও গহীন যেথায় রূহের বসবাস,
তারই আশেপাশে থাকিস রে তুই, কিসে তার প্রকাশ?
নয় বয়স, নয় রূপ অবয়ব ভালোবাসি আত্মায়,
কাম-রতি তে প্রকাশে না প্রেম যা মিলায় ঘূর্ণিবায়।
ভালোবাসা সেতো আমার আত্মায় তোর আত্মার পরশ!
তুমি বিনা সব হারাবার দুরন্ত নীল সাহস!!
হৃৎপিন্ডের ডানপাশে আজ নতুন স্পন্দন,
তোমার পদধ্বনিতে মুখর হৃদয় সুমধুর সে আলোড়ন।
অদ্ভুত এক সুখানুভুতিতে মস্তিষ্ক শীতল,
মোর হৃদয়ের টুকরোই গড়া সে নিষ্পাপ, নির্মল।
এক চিলতে হৃদস্পর্শ বিনা কিছুই চাইনা আর,
তোরে দিয়ে সব নিঃস্ব হতে যে কত সাধ আমার।
কি সম্পত্তি, কি সম্পদ,তনুমন তোরই নিয়ন্ত্রণ,
নাই বিন্দু দ্বিধা আজি নিজে হবো তোমাতে সমর্পণ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

semiconductor
২৪-০৫-২০১৯ ১৪:৩১ মিঃ

তোর সে নিষ্পাপ চাহনীতে বার বার সুখস্নানে শুধিতে চাই আমার যত পাপ, অনুতাপ!! চাইবি আমার পানে...।??