নিলিমা
- নাজমুল সিফাত ২৫-০৪-২০২৪

একটা চাঁদ হাতরে বেরাই পারিনি মাখতে জোৎস্না, গিয়েছিলাম নীলাকাশে নিঃশব্দে নিলিমা দেয়নি দেখা।
নিশীথ রাতে মুক্ত কেশে জোৎস্না মাখার ক্ষনে

ঠোঁটের কোনে মুক্ত ঝরে ওই চাঁদ মুখেতে।

উপমা তার রঙ্গ ঢালে নিলিমার চরণে

তারপরে আমার কথাটি ফুরায় ছন্দের অভাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।