পারবো না
- Md Shamim Pramanik (Nimu) - কবিতা ২০-০৪-২০২৪

হাসতে আমি খুব পারি,
হাসাতে পারবো না৷
সবাইকে আমি কাঁদাতে পারি,
কাঁদতে পারবো না৷
নাচের তালে নাচাবো আমি,
নাচতে পারবো না৷
জ্বালাতে আমি অনেক পারি,
জ্বলতে পারবো না৷
খেলার মাঠে খেলাতে আমি,
খেলতে পারবো না৷
অভিনয়ের নায়ক আমি,
বানাতে পারবো না৷
ভালবাসা নেবো আমি,
তবে দিতে পারবো না৷
দুঃখ আমি দিতেই জানি,
সইতে আমি পারবো না৷
লিখতে আমি খুবই পারি,
বলতে পারবো না৷
দুনিয়া আমি ছাড়তে পারি,
তোমায় পারবো না৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।