অসম্ভব চিন্তা
- Md Shamim Pramanik (Nimu) - অনু কবিতা ২৪-০৪-২০২৪

আজি দেখেনু সরলতার নৈতিক-
মুখরিত অন্ত ব্যবহারের গণিতিক,
না চাহিবার তরে পেনু তার স্বভাব!
তবো কি হয়েছিনু সে কালের অভাব?
গুহাচর আসিয়া কহিলো- হিংসুক,
দিয়েছিনু তোর পাহিবার শরৎ বসন্তে-
সহিলো নিরুপায় উঠানের সম্বল,
কর্মের ইচ্ছে- তবো থাকিলো অতল!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।